আপনি কি জানেন মেডিকেল তারের জোতা জন্য প্রয়োজনীয়তা কি?

- 2021-06-08-

উচ্চমানের চিকিৎসা পর্যবেক্ষণ সরঞ্জামগুলিতে, মেডিকেল টার্মিনাল লাইনের মান আরও কঠোর। যতদিন মানের প্রয়োজনীয়তা পূরণ করে, প্রযুক্তির ক্রমাগত উন্নতি নিশ্চিত করা যেতে পারে। আপনি কি জানেন যে মেডিকেল ওয়্যারিং জোতা জন্য প্রয়োজনীয়তা কি?

উচ্চমানের চিকিৎসা সরঞ্জামগুলির একটি খুব শক্ত পণ্য কাঠামো রয়েছে, যার জন্য ডেটা সংক্রমণের নির্ভুলতা প্রয়োজন, ডেটার পরিমাণও বড় এবং ইন্টিগ্রেশনের প্রয়োজনীয়তা খুব বেশি। সাধারণ মেডিকেল ওয়্যারিং হারনেসগুলি নিম্নলিখিত সমাধানগুলি ব্যবহার করে:

1. JST1.0 পিচ SHD সিরিজ 50 সংযোজক হিসাবে নির্বাচিত, এবং বাহ্যিক আকার 30MM*5MM*5MM এর মধ্যে, এবং মেডিকেল তারের জোতা স্বর্ণ-ধাতুপট্টাবৃত।


2. মেডিকেল ওয়্যারিং জোতা সবচেয়ে বড় অসুবিধা হল যে প্রক্রিয়াকরণ প্রযুক্তি খুব চাহিদা, এবং এটি উচ্চ নির্ভুলতা এবং ছাঁচ গ্যারান্টি অর্জন করতে হবে। Crimping টার্মিনাল একটি জাপানি স্বয়ংক্রিয় Crimping মেশিন গ্রহণ, এবং ছাঁচ এছাড়াও মূল সমর্থন ছাঁচ।

3. মেডিকেল ওয়্যারিং জোতা নকশা অবশ্যই traditionতিহ্য ভঙ্গ করবে। কর্মক্ষমতা প্রয়োজনীয়তা অনুযায়ী, AWG28# নির্বাচন করা আবশ্যক। যাইহোক, প্রচলিত AWG28# তারের একটি বড় বাইরের ব্যাস আছে। তারের প্রস্তুতকারকের সাথে আলোচনা করার পরে, এটি 0.55 বাইরের ব্যাসে পরিবর্তিত হয়।

4. মেডিকেল ওয়্যারিং জোনের জন্য ট্রান্সমিশন সিগন্যালের স্থায়িত্ব নিশ্চিত করার জন্য, সংশ্লিষ্ট ডেটা লাইনগুলি পাকানো হয়। ট্রান্সমিশনের বিভিন্ন প্রয়োজনীয়তা অনুসারে, প্রয়োজনীয়তা পূরণের জন্য বিভিন্ন বাঁক দূরত্ব তৈরি করা যেতে পারে।