তারের প্রক্রিয়াকরণ জীবনের সকল স্তরের চাহিদা পূরণ করে।

- 2021-06-08-

প্রযুক্তি অসীম উৎপাদনশীলতা উদ্ভাবন করেছে, এবং শিল্প বিপ্লব ধাপে ধাপে মানব সভ্যতার ধারাবাহিক অগ্রগতি প্রচার করেছে। শিল্প উত্পাদন সরঞ্জামগুলির স্বয়ংক্রিয়করণ, কৃষির যান্ত্রিকীকরণ এবং মহাকাশে জাহাজ এবং রকেটের মতো উচ্চ প্রযুক্তির প্রতিরক্ষা পণ্যের বুদ্ধিমানকরণ। শিল্প, কৃষি এবং জাতীয় প্রতিরক্ষার মতো বিভিন্ন পেশার যন্ত্রপাতি এবং সরঞ্জামগুলি বিভক্ত করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ "জিনিস" হল সরঞ্জাম সংযোগ লাইন।

কেবল প্রক্রিয়াকরণ নির্মাতারা দাবি করেন যে দৈনন্দিন জীবনে কিছু সাধারণভাবে ব্যবহৃত ইলেকট্রনিক পণ্যও রয়েছে। ডিজিটাল পণ্য, মোবাইল ফোন, কম্পিউটার, টেলিভিশন ইত্যাদি সকলেরই কিছু প্রাথমিক কেন্দ্র আছে, তারপরে তারের সংযোগ স্থাপন করা হয়।

প্রতিটি ইলেকট্রনিক পণ্য একটি সংযোগ লাইন ছাড়া কাজ করবে না। যতদূর তার ইলেকট্রনিক পণ্যগুলি সম্পর্কিত, বাইরেরতম সংযোগ লাইন হল পাওয়ার কর্ড, যাকে ভাগ করা যায়: একটি সাধারণ চার্জিং লাইন সংযোগ লাইন একটি সাধারণ পাওয়ার কর্ডের মতো; একটি ইউএসবি সংযোগ লাইন যা সিগন্যাল এবং বিদ্যুৎ প্রেরণ করে একটি কম্পিউটার প্লাগ-এন্ড-প্লে টাইপ মাউস, হেডসেট ইত্যাদি।

ইলেকট্রনিক পণ্যের অভ্যন্তরীণ কাঠামো থেকে, সার্কিট বোর্ডের সমন্বিত সার্কিট উপযুক্ত এবং অগোছালো এবং সংযোগকারী তারের অস্তিত্বের জন্য প্রতিটি লিঙ্ক অপরিহার্য। সংযোগকারী তারগুলি হল প্রতিটি উপাদানকে সংযোগকারী সেতু। আরো একটি প্রয়োজন, একটি কম প্রয়োজন হয় না, এবং যুক্তিসঙ্গত পরিকল্পনা প্রয়োজন। । এটি দেখা যায় যে সংযোগ লাইনটি সেই দিনের আদিমতা।

যখন আপনি বাইরে থাকবেন তখন যে মোবাইল ফোনগুলি আপনাকে সঙ্গে রাখতে হয়েছিল তা উপচে পড়ছে। আজকাল, আপনি সহজেই কেবল ব্যবহার করে আপনার মোবাইল ফোনটিকে একটি বহনযোগ্য বিদ্যুৎ সরবরাহের সাথে সংযুক্ত করতে পারেন, যা আপনার মোবাইল ফোনকে সহজে বন্ধ করতে পারে না। এটি প্রত্যেকের জীবনের জন্য একটি দুর্দান্ত সুবিধা, জীবনযাত্রার মান এবং কাজের দক্ষতা উন্নত করে এবং দক্ষতার দ্রুত বিকাশের সাথে, আরও বেশি পরিমার্জিত, আরও পরিমার্জিত এবং আরও সুবিধাজনক।

ক্যাবল প্রসেসিং প্রস্তুতকারক বলেছে যে ইলেকট্রনিক সামগ্রীর বাহ্যিক সংযোগ কেবল, যেমন ইউএসবি ডেটা ক্যাবল, দাম খুবই কম। একটি দুই বা তিন মিটার লম্বা মাত্র দশ ইউয়ানের কম, এবং পরিষেবা জীবন কম নয়। যদি এটি ভেঙে যায়, তবে এটি শুরু থেকে প্রতিস্থাপন করা যেতে পারে। মোবাইল ফোনের চার্জারের মতো উপভোগ্য সামগ্রী, একটি গোল কেন্দ্র পোর্টের সাথে সংযোগকারী ছাড়া, শুধুমাত্র পাওয়ার সকেটে চার্জ করা যায়। উন্নতির পরে, এটি সরাসরি কম্পিউটারের সাথে সংযুক্ত হতে পারে বা কিছু মোবাইল ডিভাইসে চার্জিংয়ের সাথে সংযুক্ত হতে পারে। ফাংশন ব্যাপকভাবে উন্নত করা হয়েছে। ।

€€ ã ã €€ সংযোগকারী তারের বিস্তৃত প্রয়োগ জীবনের সকল ক্ষেত্রে জোরালো উৎপাদনের দিকে পরিচালিত করেছে। বিশেষ করে পার্ল রিভার ডেল্টা অঞ্চল যেমন শেনজেন, ডংগুয়ান এবং গুয়াংজুতে, অনেক বড় এবং ছোট কোম্পানি একত্রিত হয়েছে, সবাই পেশাদার সংযোগ লাইন প্রক্রিয়াকরণে কেক ভাগ করতে চায়। অসম্পূর্ণ পরিসংখ্যান অনুযায়ী, দেশের 20% এরও বেশি ইলেকট্রনিক পণ্য আসে গুয়াংঝো, শেনজেন এবং ডংগুয়ান উপকূলীয় এলাকা থেকে, যেখানে ইলেকট্রনিক পণ্য পবিত্র স্থান উত্পাদিত হয়। বৈদ্যুতিন পণ্যগুলির সাথে, প্রাকৃতিকভাবে সংযোগকারী লাইন রয়েছে এবং দুটি অবিচ্ছেদ্য।